অন্ধ্রপ্রদেশের দুটি হাসপাতালে অক্সিজেন প্লান্ট বসাচ্ছেন অভিনেতা সনু সুদ




করোনা মহামারীতে নিজেকে বারংবার রিয়েল লাইফ হিরো হিসেবে প্রমাণ করেছেন সনু সুদ। এবার তিনি জনসাধারণের সমস্যা মেটাতে আরো একটি উদ্যোগ নিতে চলেছেন। অন্ধ্রপ্রদেশের দুটি হাসপাতলে অক্সিজেন প্লান্ট বসাতে চলেছেন অভিনেতা সনু সুদ।

গতবছর লকডাউন থেকেই তিনি মানুষের জন্য অবিরাম কাজ করে চলেছেন। গরিব পরিবারের চিকিৎসার ব্যবস্থা থেকে শুরু করে পরিযায়ী শ্রমিক দের ঘরে ফেরার বন্দোবস্ত করে দিয়েছেন তিনি। রাজনীতি না করেও যে মানবসবা করা যায় তা তিনি প্রকৃত দৃষ্টান্ত দেখিয়েছেন অভিনেতা সনু সুদ। তিনি নিজেও করণা আক্রান্ত হয়েছিলেন কিন্তু তার মধ্যেও তিনি জনসেবার কাজে থেমে পড়েননি। এবার তিনি অক্সিজেন প্লান্ট বসানোর এক অভিনব উদ্যোগ গ্রহণ করলেন। অন্ধ্রপ্রদেশের কুর্ণুলের সরকারি ও জেলা হাসপাতালে অক্সিজেন প্লান্ট বসানোর কাজ শুরু হয়েছে। তিনি আরো জানিয়েছেন, ভবিষ্যতে রাজ্যের বিভিন্ন গ্রামীণ এলাকাতেও অক্সিজেন প্লান্ট বসানোর ইচ্ছা প্রকাশ করেছেন।

সম্প্রতি বলিউড অভিনেতা সনু সুদ টুইটারে জানিয়েছিলেন, "100 কোটির সুপারহিট ছবির অংশ হওয়ার থেকে সমাজ মূলক কাজে জড়িয়ে থাকা অনেক অনেক বেশি আনন্দের"। হাসপাতলে রোগীর বেডের ব্যবস্থা করা বয়স্ক ব্যক্তিদের ঔষধের যোগান করে দেওয়া সমস্ত টাই নিরলসভাবে করে চলেছেন বলিউড অভিনেতা। সাধারণ মানুষ তার কাছে কোন সাহায্য চাইলে তিনি কাউকেই ফিরিয়ে দেন না। সকলকেই অবিরাম সাহায্য করে চলেছেন।
Previous Post
Next Post
Related Posts