রাধে ছবি মুক্তির আগেই সালমান খানের ভক্তদের উত্তেজনা ছিল অনেকটাই। কিন্তু রাধে ছবি মুক্তি পাওয়ার পরেই শুধু সমালোচনায় হয়েছে সেই ছবি নিয়ে। দর্শকের মনে জায়গা করে নিতে পারেনি সালমান খান। তবে প্রথম বলিউড সিনেমা হিসেবে এক অনন্য নজির ঘটতে চলেছে সালমান খানের ছবি রাধে।

করোনা মহামারীতে বন্ধ রয়েছে দেশের সমস্ত সিনেমা হল গুলি। ফলেই ডিজিটাল প্লাটফর্ম গুলিতেই রিলিজ হয়েছিল রাধে। ডিজিটাল প্ল্যাটফর্ম সাবস্ক্রাইবের মাধ্যমেই ছবিটি দেখে নেওয়া হচ্ছে। এয়ারটেল গ্রাহকরা আবার টিভিতেও ছবিটি দেখার সুযোগ পাচ্ছেন। এছাড়াও কানাডা ডেনমার্ক বেলজিয়াম ফিজি মালয়েশিয়া শ্রীলংকা আফ্রিকা সহ বিভিন্ন দেশের দর্শক এই ছবিটি দেখে নিতে পারবেন অ্যাপেল টিভির মাধ্যমে। শোনা গিয়েছে, এই প্রথম কোন বলিউড ছবি অ্যাপেল টিভিতে দেখানো হচ্ছে।

বলিউডে প্রথম ছবি হলেও দর্শকদের আশা পূরণ করতে ব্যর্থ হচ্ছে রাধে। প্রায় এক সপ্তাহ পার হয়ে গেলেও ছবিটি থেকে সেরকম আয় হয়নি। ছবিটি সিনেমা হলে মুক্তি না পাওয়ার পাশাপাশি পাইরেসি অন্যতম কারণ হয়ে দাঁড়িয়েছে। এই নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হুমকি দিয়েছিলেন সালমান খান। সতর্ক করে জানিয়েছিলেন অন্যান্য ওয়েব সাইট থেকে রাধে সিনেমাটি ডাউনলোড করে দেখলে বিপদ হতে পারে। তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে পাইরেসির অভিযোগে।

1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন
Dream Star Studio | Entertainment News in Bengali (বিনোদনের খবর), Latest Tollywood News, Bangla News