করণা অতিমাড়ির মধ্যেই সুখবর জানালেন গায়িকা শ্রেয়া ঘোষাল। মা হলেন গায়িকা। গত শনিবার পুত্রসন্তানের জন্ম দিয়েছেন শ্রেয়া। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন এ কথা।

প্রথমে টুইটার এবং পরে ইনস্টাগ্রামে ছবি শেয়ারের মাধ্যমে অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন গত মার্চ মাসেই শ্রেয়া। তিনি একটি ছবি পোস্ট করেছিলেন। সেই ছবিতে বেবি বাম্প ছুঁয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছিল শ্রেয়াকে। ছবির ক্যাপশনে লিখেছিলেন, "পরিবারে নতুন অতিথি আসছে। শিলাদিত্য এবং আমি আপনাদের জানাতে পেরে এই খবর খুবই খুশি। জীবনের নতুন অধ্যায় শুরু করতে আপনাদের ভালবাসা এবং আশীর্বাদ প্রয়োজন।" পরবর্তীতে তিনি তার সাধ খাবার ছবিও পোস্ট করেন।

শনিবার দুপুরে পুত্র সন্তান জন্মানোর পরেই সোশ্যাল মিডিয়ায় সুখবর দিয়ে শ্রেয়া লেখেন, "ঈশ্বরের আশীর্বাদে আজ পুত্র সন্তান পেয়েছি। এই আবেগ আমি আগে কোনদিনও অনুভব করতে পারিনি। শিলাদিত্য, আমি এবং আমার পরিবার আজ আনন্দে উচ্ছ্বসিত। আমাদের এই ছোট মানুষটিকে অসংখ্য আশীর্বাদে ভরে দেওয়ার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ।"

উল্লেখ্য, এই বছরের শুরুতেই একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী আনুশকা শর্মা। পরবর্তীতে কারিনা কাপুর ও মা হয়েছেন। এবার শ্রেয়া ঘোষালের পুত্র সন্তানের জন্ম হওয়ার খবর শুনে খুশিতে তার অনুগামীরা। শ্রেয়া এবং তার পুত্র সন্তানের সুস্থতা কামনা করেছেন সকলেই। মা এবং সন্তান দুজনেই সুস্থ আছেন এখন।

Post a Comment

নবীনতর পূর্বতন